চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৩২ মৃত্যু ২

0

সিটি নিউজঃ গত ২৪ ঘন্টায় ২৯৪টি নমুনা পরীক্ষা করে নতুন ৩২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময়ে মৃত্যু হয়েছে ২ জনের, সুস্থ হয়েছেন ৪১ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৪৩৭জন।

আজ রবিবার (২৩ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানান- এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব এবং চট্টগ্রামের ৫টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৪ জন।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১২৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৩ জন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষা করে ২০ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।
চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষা করে ১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৬টি নমুনা পরীক্ষা ৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। তবে এইদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলেনি।

ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৩২ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ২৯৪টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২১ জন এবং উপজেলায় ১১ জন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.