পটিয়ার নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় নবাগত ইউএনও ফয়সাল আহমেদ জুয়েল এর সাথে পটিয়ায় কর্মরত সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

আজ বিকেলে অনুষ্ঠিত মতবিনিময়কালে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ জুয়েল বলেন, ন্যায়, সততা, আন্তরিকতায় দায়িত্ব পালনের অঙ্গিকার নিয়ে আমি সিভিল সার্ভিসে যোগ দিয়েছি। তাই পটিয়ার গুরুদায়িত্ব পালনকালে তার ব্যাত্যয় হবে না। সত্য, নিষ্ঠা সংবাদ পরিবেশ ও মিথ্যা, বিভ্রান্তকর সংবাদ না করে সত্য, সততা, ন্যায়, বস্তুনিষ্ঠ সংবাদ করাই সাংবাদিকরা জাতির বিবেক, রাষ্ট্র ও সমাজের চোখ।

তিনি বলেন, যুগে যুগে সমাজ পরিবর্তন ও সমাজের অসংঙ্গতি তুলে ধরে সাংবাদিকরা সমাজের দর্পণ তাই সমাজকে এগিয়ে নিতে হলে জনসচেতনতা স্হিষ্ঠি করে বিভিন্ন অনিয়ম, দুনীতি, অসংঘতি তুলে ধরতেই পারে সাংবাদিকরাই তাই তারা সমাজের দর্পন । তিনি পটিয়ায় দায়িত্ব পালন কালে গণমাধ্যম কর্মীদের সব ধরনের সহযোগিতা আশ্বাস দেয় ।

ঐতিহ্যবাহী পটিয়ার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা হবে। করোনায় সচেতন ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের মধ্যে দৈনিক পূর্বকোণ হারুনুর রশিদ সিদ্দিকী, দৈনিক কালের কন্ঠ আবদুল হাকিম রানা, দৈনিক বাংলা নুরুল ইসলাম, দৈনিক ভোরের কাগজ এস এম এ জাহাঙ্গীর, পটিয়া নিউজ নেট ডট কম এ,টি,এম তোহা, দৈনিক ইনকিলাব নুর হোসেন, দৈনিক জনকণ্ঠ বিকাশ চৌধুরী, দৈনিক আজাদীর শফিউল আজম, দৈনিক পূর্বদেশ আবেদুজ্জামান আমিরী, দৈনিক আমাদের সময় সুজিত দও, চট্রগ্রাম পোষ্ঠ ফারুকুর রহমান বিন্জু, দৈনিক জনতা সেলিম চৌধুরী, নয়া দিগন্তের এস এম রহমান, বৈশাখী টিভির রবিউল আলম ছোটন, আজকের চট্টগ্রাম মহিউদ্দিন, ভোরের ডাকের সঞ্জয় সেন প্রমূখ

সাংবাদিকরা নবাগত ইউএনও ফয়সল আহমদ জুয়েলকে বলেন, যতদিন জনস্বার্থের কাজ করবেন ততদিন সার্বিক সহযোগিতা ও কেউ যাতে অযথা হয়রানি না হয়, দুর্নীতি না করে সে ব্যাপারে প্রশাসনকে সতর্ক থাকতে হবে। সাংবাদিকদের তথ্য প্রদান সহ বিভিন্ন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অতীতের মত নবাগত ইউএনওকে সার্বিক সহায়তার আশ্বাস দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.