বুধবার মেসীর সাথে বসবে বার্সা

0

স্পোর্টস ডেস্কঃ বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসীকে নিয়ে জলঘোলা কম হয়নি। তবে আগামী বুধবার তার অবসান হবে বলে মনে করা হচ্ছে। বার্সেলোনা ছাড়বেন মেসি। গত সপ্তাহে এমন আভাস দিয়েছিলেন ক্লাবটির তারকা ফুটবলার লিওনেল মেসি। ব্যুরো ফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনা কর্মকর্তাদের ন্যু ক্যাম্প ছাড়ার ব্যাপারে নিজের ইচ্ছার কথা জানান মেসি। এরপর থেকে মেসীকে দলে রাখতে চলছে রীতিমত তোলপাড়।

এরপর অনেকটাই নিশ্চিত হয়ে যায়, বার্সেলোনার জার্সিতে আর দেখা যাবে না বিশ্বসেরা এই ফুটবলারকে।

তার এই সিদ্ধান্তের পর জলঘোলা হয়েছে অনেক। বিক্ষোভ হয়েছে বার্সেলোনায়। মুষড়ে পড়েছেন ভক্ত-সমর্থকরা। তাকে ক্লাবে রাখতে স্বয়ং বার্সা সভাপতি বার্তেমোউ পদত্যাগ করবেন বলে জানিয়েছেন। তবুও সিদ্ধান্তে অনড় থাকেন মেসি।

এরমধ্যে মেসির রিলিজ ক্লজ নিয়ে তৈরি হয়েছে মতবিরোধ। ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ নির্ধারিত মেসির। এই ইস্যুতে মেসিকে সতর্ক করেছে লা লিগা কর্তৃপক্ষ। স্পেন ছাড়তে হলে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করেই যেতে হবে এই ফুটবল বিস্ময়কে।

এ নিয়ে বার্সেলোনা কর্মকর্তাদের সঙ্গে একটি বৈঠকে বসতে চেয়েছিলেন মেসি। অবশেষে সেই বৈঠকটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী বুধবার (২ অক্টোবর) মেসির বাবা এবং এজেন্ট হোর্হে মেসি বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমোউর সঙ্গে বৈঠকে বসবেন বলে জানা গেছে।

বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ ক্রীড়া বিষয়ক দৈনিক মুন্ডো দেপোর্তিভো এ খবর প্রকাশ করেছে। পত্রিকাটি বলছে, ওইদিনই হয়তো নির্ধারিত হবে মেসির ভবিষ্যৎ। বার্সেলোনায় থাকবেন, নাকি বার্সা ছেড়ে যাবেন- নিশ্চিত হবে সেদিনই।

মুন্ডো দেপোর্তিভো জানায়,ক্লাব সভাপতি বার্তেমোউ’র সঙ্গে ফোনে নিয়মিত যোগাযোগ হচ্ছে মেসির বাবা হোর্হে মেসির। দু’জনই সম্মত হয়েছেন বুধবার একসঙ্গে বৈঠকে বসতে। আর সেখানেই মেসির ভবিষ্যৎ নির্ধারণ হবে বলে ধারণা করা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.