পটিয়া দক্ষিণ ভুষি ইউপি কার্যালয় উদ্বোধন

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ  চট্টগ্রামের পটিয়া ১৩ নং দক্ষিণ ভুর্ষি ইউনিয়নে ৪ নং ওয়ার্ড এর ইউপি মেম্বার ও দক্ষিণ ভুষি ইউনিয়ন সাবেক যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো মাহাবুল আলমের অফিস গতকাল বিকালে প্রধান অতিথি দক্ষিণ ভুষি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিহির চক্রবর্তীর নেতৃত্বে উদ্বোধন করা হয়েছে।

এতে বিশেষ অতিথি, আওয়ামী লীগ সাধারণ সস্পাদক জাহাঙ্গীর আলম, সমাজ সেবক, শিক্ষা অনুরাগী, আ”লীগ নেতা মন্জুরুল ইসলাম, সমাজ সেবক এিদিপ দও, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আকবর হোসেন, দক্ষিন ভুষি প্রাথমিক বিদ্যালয় মেনিজিং কমিটির সভাপতি রনধীর দে, যুবলীগ নেতা অভি দাশ, মোহামুদুল হাসান রিন্টু , উপজেলা ছাত্রলীগ নেতা তারেক আজিজ, মো ওয়াহিদ, মো মুরাদ, ছাত্রলীগ নেতা রায়হান,আসিফ,অন্তর,দিদার,তাহিম, সহ এলাকার সবস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

অফিস উদ্বোধনের পরে বক্তব্যরা বলেন , বঙ্গবন্ধু ব্যাক্তি নয়, ইতিহাস, তিনি মৃত্যুন্জয়, তিনি বাংলা দেশের সাধারন লোক জনের হদয়ের মধ্যেই তাকেই ধারন করেছেন। কিন্তু ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বপরিবারে হত্যার পরেই পূণরায় ধারাবাহিক ভাবে ২০০৪ সালে ২১ আগষ্ট জননেতৃী প্রধানমন্রী শেখ হাসিনাকে হত্যা করে ইতিহাস থেকে তাদের নাম মুছে ফেলার জন্য কিন্তু ইতিহাস থেকে বঙ্গবন্ধুর পরিবারের নাম স্বর্ণ অক্ষরে রয়েছে। তবে ঘাতকদের নাম বাংলাার ইতিহাস থেকে চিরতরে মুছে গেছে।তাকে ১৯ বার হত্যার প্রচেষ্টা চালান ঘাতকরা। আল্লাহ রহমতে তিনি বেঁচে যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.