মেজর সিনহা হত্যাঃ ফের রিমান্ডে পুলিশী মামলার সেই ৩ সাক্ষী

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফে মেজর (অবঃ) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে তৃতীয়বারের মত আবারও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিটে তাদের কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে হাজির করে চারদিনের রিমান্ডের আবেদন করে র‌্যাব। শুনানি শেষে আদালত প্রত্যেকের বিরুদ্ধে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, একদিনের রিমান্ড শেষে আজ ওসি প্রদীপ কুমার দাশকেও আদালত হাজির করা হবে।

আজ রিমান্ড প্রাপ্তরা হলেন- টেকনাফের বাহারছড়ার মারিশবুনিয়ার নুরুল আমিন, নিজাম উদ্দীন ও মোহাম্মদ আইয়াস।

এর আগে তাদের গত ২০ আগস্ট প্রথম দফায় সাতদিন ও ২৫ আগস্ট দ্বিতীয় দফায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। সিনহা হত্যা ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে র‌্যাবের একটি দল টেকনাফের মারিশবুনিয়া এলাকা থেকে গত ৯ আগস্ট পুলিশের দায়ের করা মামলায় এ সাক্ষীদের গ্রেপ্তার করেছিল।

প্রসঙ্গ, গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিও চিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশি চৌকিতে গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.