বোয়ালখালীতে আইসোলেশন সেন্টার উদ্বোধন

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম ৮ আসনের সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, শত দুর্যোগে আমি মানুষের পাশে ছিলাম, আমৃত্যু থাকতে চাই। করোনা আক্রান্ত হয়েও মানুষের জন্য কাজ করেছি। হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন তারই একটি উদাহরণ। তিনি বলেন, আমি আগামী সংসদে যোগ দিতে ঢাকা গেলেই হাসপাতালের উন্নয়নে মন্ত্রণালয়ে যাব, প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব। মোটের ওপর আমার সময়কালের মধ্যেই উপজেলা হাসপাতালকে আধুনিক ও উন্নত করা হবে।

এসময় তিনি কালুরঘাট সেতু সমন্ধে বলেন, সময় পার হয়েছে অনেক। কথা দিয়েছিলাম এক বছরের মধ্যে এ সেতু দৃশ্যমান করব। করোনা সবকিছু থমকে দিয়েছে। ইনশাল্লাহ, কাজ আবার শুরু হয়েছে। দুটি সেতুর পরিবর্তে একটি সেতু হবে কালুরঘাটে।

তিনি বুধবার (২ সেপ্টেম্বর) বুধবার দুপুরে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন সম্বলিত করোনা আইসোলেশন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. তাপস কান্তি মজুমদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী।

বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন।

উপস্থিত ছিলেন বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেন, চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান কাজল দে, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, চেয়ারম্যান শামসুল আলম, চেয়ারম্যান শফিউল আজম শেফু, সমাজসেবক তছকির আহমদ, মো. শফিক, শফিউল আলম, জানে আলম, কাউন্সিলর শাহজাদা এস এম মিজানুর রহমান, ইমমাঈল হোসেন আবু প্রমুখ।
এর আগে সাংসদ নব নির্মিত করোনা আইসোলেশন সেন্টার ঘুরে ঘুরে দেখেন। এ আইসোলেশন ওয়ার্ড নির্মাণে এগিয়ে আসে “ডা. হারুন-হাছান ওয়েলফেয়ার ফাউন্ডেশন”। বিনা পারিশ্রমিকে বুয়েটের কর্মীরা এটি প্রস্তুত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.