অভিনেতা সুশান্তের মৃত্যুঃ রিয়াকে গ্রেফতার যে কোন সময়

0

বিনোদন জগৎঃ ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার বান্ধবী রিয়া চক্রবর্তী বার বার জেরার মুখে থাকলেও তাকে পুলিশের হেফাজতে নেওয়ার যথেষ্ট তথ্য উপাত্ত মিলেছে বলে দাবী করেছে তদন্তকারী সংস্থা। এর আগে মামলায় তদন্তে নেমে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী ও অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদক কারবারিদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে শুক্রবার তাদের গ্রেফতার করা হয়েছে।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার মধ্যে এনসিবির দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে রিয়া চক্রবর্তীকে। ইতোমধ্যে তার জুহুর ফ্ল্যাটে এনসিবির একটি টিম পৌঁছেছে। তবে তাদের সংস্থার টিমের সঙ্গে নয়, বরং রিয়া একাই হাজিরা দিতে তদন্তকারী সংস্থার দপ্তরে গিয়েছেন।

এদিন সকালে আনুষ্ঠানিকভাবে এনসিবির তরফে ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানান, ‘রিয়া চক্রবর্তীর হাতে সমন ধরাতে আমাদের একটি টিম গিয়েছে। আজই তাকে তদন্তে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এটা তার উপর নির্ভর করছে সে নিজে আসবে নাকি আমাদের টিমের সঙ্গে।

এর আগে শনিবার দক্ষিণ মুম্বাইয়ের মাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছিল সুশান্ত মামলায় গ্রেফতার শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরিন্ডাকে। আটককৃত দুই অভিযুক্তকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির কাস্টডিতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

এদিকে রিয়ার ভাইকে গ্রেফতারের দুই দিনের মাথায় তাকেও এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। আর তাতেই জল্পনা বাড়ছে। কেননা গ্রেফতারের পর জেরার মুখে রিয়ার ভাই শৌভিক জানান, বোন রিয়ার নির্দেশেই তিনি বাড়িতে মাদক আনতেন।

তাই অনেকেরই ধারণা, জিজ্ঞাসাবাদের পর আজ সন্ধ্যায় গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তীও। আর গ্রেফতারের পর নিয়ম অনুযায়ী ২৪ ঘন্টার মধ্যে আদালতে পেশ করা হবে রিয়াকে। জিজ্ঞাসাবাদের পর রিয়াকে গ্রেফতার করা হয় কিনা এখন সেটিই দেখার বিষয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.