কক্সবাজারে সাংবাদিককে শ্বাসরোধে হত্যাচেষ্টা

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে (৩০) শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত সোয়া ১২টায় কক্সবাজার জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।সাংবাদিক সুজাউদ্দিন রুবেল সময় টিভির পাশাপাশি স্থানীয় দৈনিক কক্সবাজারেও কাজ করেন। তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য।

জানা গেছে, শনিবার রাত ১২টার দিকে দৈনিক কক্সবাজার পত্রিকায় কাজ শেষ করে বাড়ি ফেরার পথে জেলা পরিষদের সামনে হঠাৎ একজন দুর্বৃত্ত পেছন থেকে গলা টিপে শ্বাসরোধ করে। এক পর্যায়ে শ্বাসরোধ হয়ে সাংবাদিক রুবেল মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে মোহাম্মদ ইসমাইল নামে একজন পথচারী তাকে উদ্ধার করে ককক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যান। এরপর কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পথচারী মোহাম্মদ ইসমাইল বলেন, আমরা কয়েকজন জেলা পরিষদের পশ্চিম পাশে প্রেসক্লাবের সামনের দোকানে বসে চা খাচ্ছিলাম। ওই সময় তিনজন যুবককে হঠাৎ পালিয়ে যেতে দেখা যায়। এরপর কিছু দূরে দেখা যায় এক লোক মাটিতে পড়ে রয়েছে। তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাই। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাংবাদিক রুবেল জানান, অফিসের কাজ শেষ করে হেঁটে বাড়ি ফিরছিলাম। ওই সময় হঠাৎ পেছন থেকে একজন লোক এসে গলা টিপে ধরে। পরে আমি মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় অটোরিকশা চালকসহ চারজন ছিলেন বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, তার পকেটে থাকা টাকা-পয়সা দুর্বৃত্তরা নিয়ে যায়নি। তবে আইফোনসহ দুটি মোবাইল নিয়ে গেছে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুম খান বলেন, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.