বাসায় ঢুকে ইউএনওর ওপর হামলায় চুরির ঘটনা বিশ্বাসযোগ্য নয়

0

 

সিটি নিউজ ডেস্কঃ আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে চুরির জন্য দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার বিষয়টি মানুষের কাছে বিশ্বাসযোগ্য হয়নি জানিয়ে এ ঘটনার পেছনের গড ফাদারদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছে।

আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক শেষে কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সাংবাদিকদের এ তথ্য জানান।

গত ২ সেপ্টেম্বর ওই ঘোড়াঘাটে নিজ বাসায় হামলার পর ইউএনও ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

হামলার ঘটনায় গ্রেফতারদের একজন র‌্যাবের কাছে দাবি করেছেন চুরির উদ্দেশ্য নিয়ে তারা সেখানে গেলে বাধা পেয়ে হামলা করেন।
মোজাম্মেল হক বলেন, এটা মানুষের কাছে খুব বিশ্বাসযোগ্য হয়নি। কী কারণে তার উপরে হামলা হয়েছিল, আমরা নিন্দা করেছি।

আরও বেশি তদন্তের জন্য গোয়েন্দা সংস্থাকে আমরা নির্দেশ দিয়েছি, পেছনে আর কী রহস্য আছে, গড ফাদার কারা সেগুলো দেখার জন্য।
ওই হামলার পরে ইউএনওদের বাসায় নিরাপত্তার জন্য আনসার মোতায়েন করেছে সরকার।

এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া পুলিশের আইজি বেনজীর আহমেদ, র‍্যাবের মহাপরিচালক, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে অংশ নিয়েছেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.