চট্টগ্রাম বিমানবন্দরে সোনার বার ও সিগারেট উদ্ধার আটক ১

0

সিটি নিউজঃ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সোনার বার ও সিগারেট জব্দ করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। এসময় এক যাত্রীকে আটক করা হয়।

মঙ্গলবার দুবাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে করে চট্টগ্রামে আসা আবদুল কাদের রেজওয়ান নামের এক যাত্রী থেকে ২টি স্বর্ণের বার ও মোবাইল সেটে অভিনব কায়দায় রাখা স্বর্ণের বার উদ্ধার করা হয়। একই ফ্লাইটে দুবাই থেকে একই বিমানে আসা হাটহাজারীর হাবিব উল্লাহ নামের এক যাত্রীর ব্যাগে পাওয়া ১৫০ কার্টন সিগারেটও জব্দ করা হয়।

বিমানবন্দর সূত্রে জানা যায়, দুবাইফেরত ওই যাত্রী বিমানবন্দরে পৌঁছে ২৪ ক্যারেটের দুটি স্বর্ণের বার সঙ্গে আনার কথা জানান। এজন্য প্রয়োজনীয় ফরম পূরণ, ট্যাক্স জমাসহ আনুষঙ্গিক কাজ সমাপ্ত না করে সুকৌশলে অভিনব কায়দায় স্বর্ণের পাত রাখা বন্ধ মোবাইলে কথা বলার অভিনয় করে বিমানবন্দর ছাড়ছিলেন তিনি। এ সময় বিমানবন্দর টার্মিনালের ৩ নম্বর গেটে তাকে আটক করে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা।

পরে ওই যাত্রীর মুঠোফোনটি হাতে নিয়ে দেখা যায়, ফোনটি নিষ্ক্রিয়। ফোনের কাভারের ভেতর পাওয়া যায় পাতলা একটি সোনার পাত। বিমানবন্দরের কর্তব্যরত এক কাস্টমস কর্মকর্তা জানান- আবদুল কাদের রেজওয়ানকে সোনার দুইটি বার ও একটি পাত সহ আটক করে নগরীর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। একই ফ্লাইটে দুবাই থেকে হাটহাজারীর হাবিব উল্লাহ নামের এক যাত্রীর ব্যাগে পাওয়া ১৫০ কার্টন সিগারেটও জব্দ করা হয়

আবদুল কাদের রেজওয়ান নগরীর কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.