অপ্রিয় হলেও সত্য প্রকাশে প্রত্যয় ctnewsbd.com

0

আজকের সূর্যোদয়ের চৌকষ সংবাদকর্মী যারা চট্টগ্রাম অফিসে দীর্ঘদিন যাবত কর্মরত ছিলেন তারা বর্তমানে ctnewsbd.com অনলাইন পোর্টালে কর্মরত। রাজনীতি ও দুর্নীতি এই বিষয়কে প্রাধান্য দিয়ে বিগত ৬ বছর যাবত চলমান অনলাইন পোর্টালটি এখন ২৪ ঘন্টা নিউজ কাভার করছে।

সংবাদের পেছনের সংবাদ এবং বেপরোয়া সব ঘটনা উদঘাটন ও অনুসন্ধানে অনলাইন নিউজ পোর্টালটি প্রশংসনীয় ভূমিকা রাখছে। আমরা মনে করি কোন ঘটনা ঘটে ব্যক্তিগত, আবার সেটাই হয় সমষ্টিগত। অনেকাংশে সংবাদগুলি থাকে নিয়ন্ত্রিত। এ নিয়ন্ত্রণ রেখা অতিক্রম আইনের পথ ধরে এগিয়ে যেতে চাই।

অনেক সময় আমাদের লিখতে চাওয়াগুলো লিখা হয়না। নিষেধগুলো দন্ডায়মান থাকে পাহাড়ায়। তবে পাঠকের চাহিদা মানুষের অনুভূতি সমাজ ও রাষ্ট্রের প্রতি দায়বদ্ধতা আমাদের উপরে বর্তায়। মেহনতি জনতার কণ্ঠস্বর হয়ে চলার পথে আমরা আপনাদের সহযোগীতা কামনা করি।

চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড় লুসাই ভবনে আজকের সূর্যোদয় অফিসে অনলাইন নিউজ পোর্টাল সিটিনিউজ বিডি ডট কমের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আজকের সূর্যোদয়ের মতোই মুক্তিযুদ্ধের চেতনায় এই অনলাইন ইতিমধ্যে দেশে ও বিদেশে পাঠক প্রিয়তা পেয়েছে। বস্তুনিষ্ঠ নিরপেক্ষ সংবাদ প্রকাশে আমাদের সময়ের সাহসী অঙ্গীকার থাকবে। ইনশল্লাহ্ অপ্রিয় হলেও সত্য প্রকাশের প্রত্যয় নিয়ে আমাদের পথ চলায় শুভাকাঙ্খী, বিজ্ঞাপনদাতা ও পাঠকদের আন্তরিক সহযোগীতা আমাদের নির্ভয়ে চলার পথকে সুগম করবে। আপনিও হোন আমাদের অভিযাত্রী। — ফরিদ মাহমুদ, সম্পাদক। জুবায়ের সিদ্দিকী, ব্যবস্থাপনা সম্পাদক। সিটি নিউজ বিডি ডট কম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.