চট্টগ্রামে কপোতমালা খেলাঘর আসর’র ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চলমান করোনাকালে সাধারণ রোগীরা অনেকেই স্বাভাবিক চিকিৎসা সেবা পাচ্ছেন না বলে অভিযোগ উঠেছে। এতে করে বিভিন্ন রোগের ক্রনিক রোগীসহ সাধারণ রোগীরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

এমন সময়ে দাঁড়িয়ে সামাজিক সংগঠন কপোতমালা খেলাঘর আসর ফ্রি মেডিক্যাল সেবা কার্যক্রম নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে। এজন্য এই সংগঠনকে আন্তরিক ধন্যবাদ জানাই। সমাজের বিত্তবান শ্রেণি ও বিভিন্ন প্রতিষ্ঠানেরও এধরনের মানবসেবামুখী কার্যক্রম নিয়ে এগিয়ে আসা উচিত।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) উত্তর নালাপাড়া সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কপোতমালা খেলাঘর আসর আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক জুলফিকার আলী মুন্না’র সঞ্চালনায় চৌধুরী জহির উদ্দিন মো: বাবর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর খেলাঘর আসরের সহ-সভাপতি জহির আহমদ চৌধুরী, সদরঘাট থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, খেলাঘর উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল নুর, সমাজসেবক এডভোকেট আবিদ হোসেন, জাহাঙ্গির আলম পারভেজ, মগানগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, উপদেষ্টা শিল্পী তপন চক্রবর্তী, রোজী সাহা, জিন্নাত সুলতানা ঝুমা, মনসুর আলী চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন কপোতমালা খেলাঘর আসর’র সহ-সভাপতি অজয় দাশ, জাহিদ হাসান টগর, অর্থ সম্পাদক নিজাম উদ্দিন, পাঠাগার সম্পাদক আনিসুর রহমান তারেক, সহ-সাধারণ সম্পাদক চৌধুরী গিয়াস উদ্দিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জয়ন্ত সেন, ক্রীড়া সম্পাদক শফিকুর রহমান ওয়াহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাস্তনু চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আতিকুর রহমান তারেক, বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক মো: খোকন, সাহিত্য সম্পাদক পৃথ্বীরাজ ভট্টচার্য, সাংষ্কৃতিক সম্পাদক মৌ দত্ত, উর্মি চৌধুরী, সাহেদ মাহমুদ রুবেল, আলমগীর আলম, সালাউদ্দিন রাসেল, পৃথ্বীসাহা, অনিক দে, মো: সোহেল সহ খেলাঘরের বহু শুভাকাঙ্খী।

দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের সার্বিক সহোযোগিতায় যারা ছিলেন ডা: জুয়েল মহাজন (মেডিসিন ও কার্ডিওলজি), ডা: লিপা মল্লিক (গাইনী ও মেডিসিন), ডা: মিথুন দাশ (শিশু), ডা: সামন্তী মুহুরী (গাইনী ও মেডিসিন) ও ডা: সমর শীল (মেডিসিন)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.