সরকার কারোনা রোগীর ‘ভুল’ পরিসংখ্যান তৈরি করছেঃ রিজভী

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, সরকার কারোনা সংক্রমিত রোগীর ‘ভুল’ পরিসংখ্যান তৈরি করছেন।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ঢাকা জেলা বিএনপির উদ্যোগে দোহার-নবাবগঞ্জে নদীভাঙনে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন। পরে শোল্লা ও ইকোরিয়াসহ কয়েকটি ইউনিয়নে বন্যা কবলিত এলাকার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, আজকে কত লোক মারা যাচ্ছে? অথচ সংবাদে বলে কয়েকজনের কথা। অনেক লোক মারা যাচ্ছে করোনায় সংক্রমিত হয়ে। গতকালের সংবাদে বেরিয়েছে, সরকার করোনা সংক্রমিত নিয়ে যে ডাটা তৈরি করেছে তার মধ্যে প্রায় ৮২ হাজার লোকের নাম বাদ পড়েছে। তার মানে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত বা প্রতিকার করতে পারছেন না সরকার।

তিনি বলেন, ঢাকা থেকে এই প্রত্যন্ত অঞ্চল, এখানে কোনো লোক করোনায় সংক্রমিত হলে পরে সে কিভাবে বাঁচবে? তার বাঁচার সম্ভাবনা খুবই ক্ষীণ। জনগণের সরকার থাকতো, জবাবদিহিমূলক সরকার থাকতো তাহলে সে বাধ্য হতো, না আমাকে আগামী দিনে ভোট নিতে হলে আজকে অসহায় মানুষের পাশে থাকতে হবে। ওদের তো ভোটের দরকার নাই, ওদের নির্বাচনের দরকার নাই। যার কারণে ওরা জনগণকে কোনো পাত্তা দেয় না।

বিএনপির নেতা-কর্মীরা এাণ বিতরণকালেও সরকারের আইনশৃঙ্খলা বাহিনী বাঁধা দিচ্ছে বলে অভিযোগ করেন রিজভী।জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.