ভ্যাকসিন যে দেশ থেকেই আসবে সঙ্গে সঙ্গে সংগ্রহ করা হবেঃ পররাষ্ট্রমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, করোনাভাইরাসের ভ্যাকসিন যে দেশ থেকেই আসবে সঙ্গে সঙ্গে সংগ্রহ করা হবে। ভ্যাকসিন এলে কেউ যেন বাদ না যায় সেই চেষ্টা চালাচ্ছে সরকার। সবাই ভ্যাকসিন পাবেন।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত সিলেটের খেলোয়াড়, প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে পার্শ্ববর্তী দেশগুলোর তুলনায় আমাদের দেশে মহামারির প্রাদুর্ভাব অনেক কম হয়েছে। সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের সঙ্কট মোকাবিলায় অত্যন্ত সফলতার সঙ্গে কাজ করছেন। তিনি ব্যবসায়ী, পেশাজীবী, চাকরিজীবী, ক্ষুদ্র ব্যবসায়ীর পাশাপাশি খেলোয়াড়, সংস্কৃতিকর্মী, সমাজকর্মীসহ বিপদগ্রস্ত সব মানুষের পাশে দাঁড়িয়েছেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে করোনা পরিস্থিতি মোকাবিলায় ৬৮ হাজার জনপ্রতিনিধির মধ্যে মাত্র ৫৩ জন জনপ্রতিনিধি কারচুপির সঙ্গে জড়িত। তাদের প্রত্যেকেরই শাস্তি নিশ্চিত করা হয়েছে। এটা সুশাসনের অনন্য নজির।

ড. এ কে আব্দুল মোমেন বলেন, বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখে রফতানি কার্যক্রম স্বাভাবিক রাখার চেষ্টা করছে সরকার।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম, আওয়ামী লীগ নেতা বিজিৎ চৌধুরী প্রমুখ।

পরে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমের কাছ থেকে জেলার ফুটবল, ক্রিকেট, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্যাটাগরির ৪৫ জন খেলোয়াড় অনুদানের চেক সংগ্রহ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.