বাফুফে নির্বাচন থেকে সরে গেলেন বাদল রায়

0

স্পোর্টস ডেস্কঃ দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন আগামী ৩ অক্টোবর । এই নির্বাচনে ২১ পদের জন্য ৪৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। একটা জমজমাট লড়াই হবার আশা করছিল সবাই। বিশেষ করে সভাপতি পদে ত্রিমুখী লড়াই হওয়ার কথা ছিল। কিন্তু আজ হঠাৎ করেই নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন বাদল রায়। মনোনয়ন প্রত্যাহার করার সময় শেষ হওয়ার পর সভাপতি পদ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এই ফুটবল সংগঠক। বাদল রায়ের হয়ে মনোনয়নপত্র প্রত্যাহারপত্র জমা দিয়েছেন তার সহ ধর্মিনী মাধুরী রায়।

সময় শেষ হওয়ার পর মনোনয়ন প্রত্যাহারের পত্র জমা দেওয়ায় নির্বাচনের বিধিমালা অনুযায়ী আবেদন গ্রহণযোগ্য হওয়ার কথা না থাকলেও নির্বাচন কমিশন বিষয়টি আমলে নিয়ে গ্রহণ করবে বলে জানা যায়। আগামিকাল রোববার বৈঠকে মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন গ্রহণ করবে নির্বাচন কমিশন।

তবে শোনা যাচ্ছে, বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়াতে একটি মহল থেকে চাপ প্রয়োগ করা হচ্ছে বাদল রায়কে। যদিও এটিকে উড়িয়ে দিলেন বাদল রায়ের সহ-ধর্মিনী।

বাদল রায়ের সহ-ধর্মিনী মাধুরী রায় জানান, ‘ও আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছে বাদল।’

বাদল রায় মনোনয়নপত্র তুলে নিলেও সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়ে গেছেন আরেক সাবেক তারকা ফুটবলার সফিকুল ইসলাম মানিক। আগামীকাল (রোববার) চূড়ান্ত প্রার্থী প্রকাশ করা হবে। ভোট ৩ অক্টোবর।

এছাড়াও বাফুফে নির্বাচনে সদস্য পদ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন দুই প্রার্থী সাইদুর রহমান ও জাকির হোসেন। স্বশরীরে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করে গেছেন সাইদুর রহমান আর প্রতিনিধি পাঠিয়ে সরে দাঁড়িয়েছেন জাকির হোসেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.