প্রতারকদলের সেলফিতে অস্বস্তিতে আওয়ামী লীগ

0

জুবায়ের সিদ্দিকী, সিটি নিউজঃ অনুপ্রবেশকারী এবং প্রতারকদের একের পর এক ঘটনায় বিব্রত আওয়ামী লীগ। পাপিয়া-শাহেদ এবং সর্বশেষ লোপার ঘটনায় আওয়ামী লীগে চলছে তোলপাড়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সমস্ত দূর্বৃত্ত-প্রতারকদের সাথে আওয়ামী লীগের অনেক গুরুত্বপূর্ণ নেতাদের ছবি ভাইরাল হওয়াতে নেতারা যেমন অস্বস্তিতে তেমনি দলও বিব্রত। প্রতারক শাহেদ ও প্রতারক পাপিয়া আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ অনেক নেতার সাথে ছবি তুলেছেন। এমনকি তারা মুজিবকোট পড়েছেন। এই সমস্ত ছগিগুলো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগকে সমালোচনায় বিদ্ধ করা হচ্ছে। দেখা গেছে, প্রতারকরা এসব ছবি ব্যবহার করেন তাদের স্বার্থসিদ্ধির জন্য। অসৎ উদ্দেশ্যে এসব ছবি বাসা ও অফিসে ফ্রেমে টাঙিয়ে রাখেন। এমনকি ফেইসবুকেও ছাড়েন।

প্রতারকরা নিজেদের ক্ষমতাবান জনপ্রিয় করতে অপপ্রয়াস চালান। তারা প্রমান করতে চান সরকারের সাথে তাদের ঘনিষ্ট যোগাযোগ আছে। এসব ছবি প্রদর্শন করে তারা মানুষকে ভয়ভীতি ও নিয়োগ-বাণিজ্য ও প্রতারণার আশ্রয় নেন।

একারনে আওয়ামী লীগ এখন শীর্ষ নেতাদের এধরনের ছবি তোলার ব্যাপারে বিধি নিষেধ আরোপ করতে যাচ্ছে।

আওয়ামী লীগের হাইকমান্ড সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নিজেই বলেছেন, যার তার সাথে কেন আওয়ামী লীগের নেতারা ছবি তোলেন। এরপরই কেন্দ্রীয় নেতাদের সতর্ক করে দেওয়া হয়েছে যে, কেন্দ্রীয় নেতারা যেন কেউ কারো পরিচয় নিশ্চিত না হয়ে ছবি না তোলেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.