র‌্যাবের সাঁড়াশী অভিযানঃ ২ লাখ ৬৫ হাজার ইয়াবাসহ তিন ব্যবসায়ী আটক

0

সিটি নিউজঃ নগরী ও আনোয়ারা উপজেলার গহিরা এলাকা থেকে দুই লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটক করা হয়েছে তিন মাদক কারবারীকে। গ্রেফতার তিনজনই মাদক কারবারের সাথে জড়িত বলে দাবি করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নগরে ও উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েলের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এরা হলেন, আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০), কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়াপালং রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬) ও একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫)। তাদের কাছ উদ্ধার হওয়া এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব।

র‍্যাব সূত্র জানায়, এদের মধ্যে কামরুজ্জামানকে আনোয়ারা গহিরা এলাকা আটক করে র‍্যাব। ওই সময় তার কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। তাছাড়া পরে তার দেওয়া তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীর বাড়ি থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। অন্যদিকে বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে আটক করা হয় মো. জমির উদ্দীন ও মো. রমজান আলীকে। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করার হয়েছে।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিলেন মো. জমির উদ্দীন ও মো. রমজান আলী। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছে মোট ১ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, আনোয়ারা গহিরা এলাকায় অভিযান চালিয়ে কামরুজ্জামানকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বিদেশি মুদ্রাও জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে মোট ১ লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান বলেন, আনোয়ারার গহিরা ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রফেতার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.