অবশেষে কক্সবাজারের এসপি মাসুদ হোসেনকে বদলি 

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারে মেজর ( অবঃ) সিনহা মো. রাশেদ খান হত্যার পর নানা বিতর্ক উঠে কক্সবাজার পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদকে নিয়ে। অবশেষে তাকে বদলী করা হলো রাজশাহীতে। নতুন এসপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ঝিনাইদহ জেলার এসপি হাসানুজ্জামানকে

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে বদলি করা হয়। কক্সবাজার থেকে তাকে রাজশাহী জেলার পুলিশ এসপি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়াও পুলিশের ঊর্ধ্বতন আরও ৫ কর্মকর্তাকেও বদলি করা হয়েছে।

পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেনকে বদলি করে বুধবার প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এদিকে কক্সবাজার জেলার এসপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ঝিনাইদহ জেলার এসপি হাসানুজ্জামানকে।

এছাড়া খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবিরকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. মাসুদুর রহমানকে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার, ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহ জেলার এসপি এবং রাজশাহী জেলার এসপি মো. শহিদুল্লাহকে ডিএমপি সদরদপ্তরকে ডিসি হিসেবে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, কক্সবাজারে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার পর ঘুরে ফিরে কক্সবাজারের এসপি এ বি এম মাসুদ হোসেনের দায়িত্বহীনতার অভিযোগ ওঠে। সিনহার পরিবারের পক্ষ থেকে দায়ের করা হত্যা মামলায় এসপির নাম উল্লেখ করার আবেদন করা হয়। তবে আদালত তা খারিজ করে দেয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.