বাঁশখালী আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা।

বাঁশখালী পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বাঁশখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. কফিল উদ্দীন, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াছিন, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সরোয়ার কামাল, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, গন্ডামারা ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শিহাব উল হক সিকদার, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু আহমদ, পুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আবদুচ ছবুর, ছাত্রলীগ নেতা ইমরুল হক চৌধুরী ফাহিম, মাহফুজুল হক ও মিজান সিকদার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একজন মুক্তিযোদ্ধাকে প্রশাসন কর্তৃক রাষ্ট্রীয় সম্মাননা না দেয়াকে কেন্দ্র করে কিছু আওয়ামী লীগ নামধারী একটি সিন্ডিকেট বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র শুরু করেছে। তারা ‘আধুনিক বাঁশখালীর রূপকার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর উন্নয়ন কর্মযজ্ঞ দেখে একটি মহল সহ্য করতে না পেরে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। একজন মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরীকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে।

আমরা তাদেরকে স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, মোস্তাফিজুর রহমান চৌধুরী বাঁশখালীর রাজনীতিতে ভেসে আসা কোন নাম নয়। তিনি তৃণমূল থেকে ধাপে ধাপে এই পর্যায়ে এসেছেন। বাঁশখালীর মানুষ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সাথে আছে। তাকে নিয়ে যদি আর কোন ষড়যন্ত্র হয় তাহলে সমুচিত জবাব দেওয়া হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.