চট্টগ্রামে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা গডফাদারদের প্রশ্রয়ে

0

জুবায়ের সিদ্দিকী, সিটি নিউজঃ আওয়ামী লীগের মধ্যে অনুপ্রবেশকারীরা এখন জেঁকে বসেছে। পদ-পদবী থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্য দখল করে এখন অনেকে কোটিপতি। এরাই এখন আওয়ামী লীগের সর্বেসর্বা।

চট্টগ্রামে আওয়ামী লীগের গডফাদারদের আশ্রয়-প্রশ্রয়ে এরা লালিত পালিত হচ্ছে। বিতর্কিতরাই এখন আওয়ামী লীগের বড় নেতা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিতে হবে। দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী নেতাকর্মী ও অবিতর্কিতদের কমিটিতে অবশ্যই অগ্রাধিকার দিতে হবে। স্বজনপ্রীতি ও নিজেদের লোক দিয়ে কমিটি দেওয়া হয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হবে।

ওবায়দুল কাদের ভালো বলেছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতা ও গডফাদাররাই বিতর্কিতদের পুনর্বাসন করেছেন আওয়ামী লীগে। এরাই এখন দাপিয়ে বেড়ায় মহানগরীতে।

জমি দখল, টেন্ডারবাজী, চাঁদাবাজীসহ এহেন কোন অপকর্ম নেই তারা করছেনা। চট্টগ্রামবাসী ও সচেতন মহল জানেন, কোন কোন গডফাদারের বগলের তলায় এসব রাঘব বোয়াল সমাজে আওয়ামী লীগের বড় নেতা সেঁজেছেন। কিন্তু কেউ প্রতিবাদ করার সাহস পায়না। প্রতিবাদ করলেই হবে হামলা বা মামলা।

অভিজ্ঞমহল মনে করেন, ফরিদপুরের মতো চট্টগ্রামে ক্ষমতাসীনদলে শুদ্ধি অভিযান চালানো সময়ের দাবী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.