হাটহাজারীতে কিস্তি দিতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

0

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে এনজিও’র কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে রুপনা শর্মা (৩৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গৃহবধূ রূপনা শর্মা উপজেলার উত্তর মেখল মোজ্জাফফরপুর এলাকার নাপিত অরুন কুমার শর্মার স্ত্রী। প্রায় ৮ লাখ টাকা ঋণের কিস্তির টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানান তার স্বামী।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঘটনার খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সোমবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে তার নিজ ঘরে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

রূপনার স্বামী অরুন কুমার শর্মা জানান, আগে নিয়মিত কিস্তি পরিশোধ করলেও করোনা মহামারির কারণে স্বামীর নিয়মিত কাজ না থাকায় সঠিক সময়ে কিস্তির টাকা তিকে পারেছিলেন না। পরে সরকারিভাবে ঋণের কিস্তি সংগ্রহে বিধি-নিষেধ আসায় রুপনা শর্মা আর কোনো কিস্তি দিতে পারেননি। প্রায় ৮ লাখ টাকা কিস্তি ও ঋণ থাকায় মানসিক চাপে সে আত্মহত্যা করেন।

নিহতের বড় মেয়ে জবা শর্মা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মা অতিরিক্ত ঋণের টাকা শোধ করতে না পারার কারণে গলায় ফাঁস দেন। রাতে আমরা একসাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। আমার মা ছোট ভাইকে নিয়ে অন্য রুমে ঘুমায়। বাবা প্রতিদিনের মত নিচে ঘুমিয়ে পড়েন। পরে সকালে ঘুম থেকে উঠে দেখি মায়ের দেহ ঝুলন্ত অবস্থায় পড়ে আছে।

পরে থানায় খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন বলে জানালেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.