বিএনপি সবসময় নির্যাতিত নিপীড়িত অসহায় মানুষের পাশে থাকে

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরিব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়। এই করোনাকালে সারা দেশে বিএনপির পক্ষ থেকে ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
রিজভী বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। গুম-খুনের শিকার নেতাকর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছেন।’

আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী অসুস্থ হাসিনা মোর্শেদ কাকলীকে এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন রিজভী। যুক্তরাজ্য (ইউকে) মহিলা দলের পক্ষ থেকে এ অনুদান দেওয়া হয়।

রুহুল কবির রিজভী বলেন, ‘বর্তমান সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচার বর্হিভূত হত্যার যে হিড়িক চালাচ্ছে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের শিকার।

তিনি বলেন, হাজার হাজার নেতাকর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে গায়েবি মামলা করা হয়েছে। যতই নিপীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক; এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.