চন্দনাইশে জিয়াউর রহমান ফাউন্ডেশনের মোটর রিকসা বিতরণ

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে চন্দনাইশ পৌরসভার সাবেক কাউন্সিলর ও প্রয়াত বিএনপি নেতা রবিউল হোসেন জসিমের পরিবারে ২টি মোটর রিকসা ও নগদ ২৫ হাজার টাকা প্রদান করেছেন মহানগর বিএনপির সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন। তিনি গতকাল ২৫ সেপ্টেম্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় এ পরিবারের সদস্যদের মাঝে রিকসা ও নগদ টাকা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর হোসেন, চন্দনাইশ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. নুরুল ইসলাম, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দীন, দক্ষিণ জেলা স্বে”ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন, দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি আবদুল মাবুদ মাহাবু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বেলাল, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদার, উপজেলা বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের আহবায়ক আমিনুল ইসলাম, মহানগর স্বে”ছাসেবক দলের সহ-সভাপতি মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, দক্ষিণ জেলা স্বে”ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফৌজুল কবির, কোতোয়ালী থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দীন, দক্ষিণ জেলা যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল আলম, চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি ইফতেখার উ্দ্দীন ইফতু, গাউছিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভার সভাপতি আলহাজ্ব মেজবাহ উদ্দীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরশেদুল আলম, হাবিব, মুজিব, আবু ছালেক, ইব্রাহিম, মনজুর, সবুর প্রমুখ।

এসময় ডাঃ শাহাদাত হোসেন বলেন, দেশের সাধারণ মানুষের যে কোন দূর্যোগ মুহুর্তে বিএনপি সবসময়ে পাশে থেকেছে। তারই ধারাবাহিকতায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আজকে প্রয়াত বিএনপি নেতা রবিউল হোসেন জসিমের অসহায় পরিবারের পাশে এসে দাড়িয়েছে। ২টি মোটর রিকসা ও নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়। মোটর রিকসা থেকে প্রাপ্ত আয় কিছুটা হলেও তাদের পরিবারে সহায়ক ভূমিকা রাখবে। একইদিন উপজেলার হাশিমপুর ইউনিয়ন ছাত্রদল নেতা অসুস্থ নুরুল আলম জিকুর হাতেও নগদ ৭৫ হাজার টাকা প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.