চসিক প্রশাসকের পরামর্শক কমিটি গঠন

0

সিটি নিউজ : চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রশাসক খোরশেদ আলম সুজন ১৭ সদস্যের পরামর্শক কমিটি গঠন করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব ও দুই সাবেক মেয়র সহ নগরীর ১৭ বিশিষ্টজনকে নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) এ কমিটির প্রথম সভা আহ্বান করা হয়েছে।

সাবেক দুই মেয়র হলেন মাহমুদুল ইসলাম চৌধুরী ও সদ্য সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন৷ প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিমকে চসিক প্রশাসকের পরামর্শক কমিটির প্রধান করা হয়েছে৷
অন্য সদস্যরা হলেন-নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গৌতম বুদ্ধ দাশ, নৌবাহিনীর কমোডর (অব.) জোবায়ের আহমেদ, নগর পরিকল্পনাবিদ ও রাশিয়ার অনারারি কনসাল স্থপতি আশিক ইমরান, মুক্তিযোদ্ধা ও পুলিশের সাবেক আইজি মো. নুরুল আলম, কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, শিক্ষাবিদ হাসিনা জাকারিয়া, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি প্রবীর কুমার সেন, ইঞ্জিনিয়ার আলী আহমেদ, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এবং বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি এমএ সালাম।

কমিটি গঠন নিয়ে খোরশেদ আলম সুজন সিটি নিউজকে জানিয়েছেন, নগরীর সার্বিক উন্নয়নের স্বার্থেই বিভিন্ন শ্রেণী-পেশার সম্বন্নয় প্রাথমিকভাবে ১৭ সদস্যের পরামর্শক কমিটি করা হয়েছে। প্রয়োজনে কমিটির সদস্য আরও বাড়তে পারে। আর এই বিশিষ্টজনদের সাথে নগর উন্নয়ন ও নাগরিক সেবা সুবিধা সংক্রান্ত মতামত নিতে নিয়মিত বৈঠকে সঙ্গে বসব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.