গণমাধ্যমকর্মীরা ছিনতাই হওয়া আইডি কার্ড ফেরত পেলেন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফির জানাযায় পেশাগত দায়িত্ব পালনকালে কতিপয় হেফাজত কর্মী কর্তৃক ছিনিয়ে নেয়া পরিচয় পত্র ফেরত পেয়েছেন গণমাধ্যমকর্মীরা। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) কার্যালয় থেকে এসব পরিচয়পত্র বুঝে নেন তাঁরা।

গত ১৯ সেপ্টেম্বর হাটহাজারী মাদ্রাসায় জানাযার সংবাদ সংগ্রহ করতে যাওয়া ৮ জন গণমাধ্যমকর্মীর পরিচয় পত্র ছিনিয়ে নেয় কতিপয় মাদ্রাসা ছাত্র ও হেফাজতকর্মী।

এ বিষয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতৃবৃন্দ জেলা পুলিশ সুপার জনাব এস এম রশিদ উদ্দিনের সঙ্গে বৈঠক করে ছিনিয়ে নেয়া পরিচয় পত্র উদ্ধার ও এর সঙ্গে জড়িতদের বিরূদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। একই দাবিতে প্রদান করা হয় স্মারকলিপি। জেলা পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে বিষয়টি নিয়ে সংশ্লিষ্ঠ দায়িত্বশীলদের সঙ্গে কথা বলেন এবং এ ব্যাপারে সর্বেোচ্চ চেষ্টা চালানোর আশ্বাস দেন। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার জনাব রুহুল আমিন পরিচয়পত্রগুলো উদ্ধার করেন।

সিইউজে’র তড়িৎ পদক্ষেপের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের পরিচয় পত্র উদ্ধারে সহযোগিতা করায় জেলা পুলিশ প্রশাসন ও হাটহাজারী উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন।একই সঙ্গে পরিচয় পত্র ছিনিয়ে নেয়ায় জড়িত হেফাজতকর্মীদের বিরূদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানান চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.