ওমানে ভাগিনার হাতে খুন বোয়ালখালী’র দুই ভাই, ঘাতক আটক

0

প্রবাস ডেস্কঃ ওমানে আপন দুই ভাইকে ঘুমের মধ্যে জবাই করে হত্যা করেছে তাদের এক ভাগিনা। গুরুতর আহত হয়েছেন অপর এক ভাই।  ওমানের ইবরি প্রদেশে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এ লোমহর্ষক ঘটনা ঘটেছে।

এ খবর গতকাল শুক্রবার দেশে পৌঁছলে শোকের মাতম শুরু হয় পরিবারের সদস্যদের মাঝে। নিহত দুই ভাই বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী মনুপাড়ার সামশুল আলমের ছেলে। এ ঘটনায় নিহতদের ভাগিনা মো. জাবেদকে আটক করেছে ওমান পুলিশ।

জানা গেছে, চট্টগ্রামের বোয়ালখালী পৌর এলাকায় ৮নং ওয়ার্ড পশ্চিম গোমদন্ডী মনুপাড়ার সামশুল আলমের দুই পুত্র মো. মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮) জবাই করে হত্যা খুন করে তাদের আপন খালাতো বোনের ছেলে জাবেদ।

এসময় তাদের আরেক ভাই বদিউল আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক জাবেদ। ইব্ররিতে তিন ভাইয়ের ওয়েল্ডিং কারখানা আর কপি সপের ব্যবসা রয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড সে সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে নিহতদের চাচাতো ভাই পেয়ার মুহাম্মদ বলেন, মো. জানে আলম ও মো. হাবিব ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কসপের ব্যবসা রয়েছে। দোকানে কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে শাকপুরার ১নং ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমান নিয়ে গিয়েছিলেন।

এর আগে ঘটনার পর থেকে জাবেদের সন্ধানে জোর অভিযান শুরু করে দেশটির পুলিশ। ওমান রয়েল পুলিশ (আরওপি) জাবেদের বিরুদ্ধে হুলিয়া জারি করে। আরপির হুলিয়ার সূত্রে ওমানের সকল পত্রিকার অনলাইন সংস্করণে জাবেদের ছবি দিয়ে সন্ধান দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। অবশেষে পুলিশের হাতে ধরা পড়ে ঘাতক জাবেদ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.