শ্রদ্ধা কাপুর জানালেন ওষুধ হিসেবে মাদক নিতেন

0

বিনোদন জগৎঃ বলিউডের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের টাল মাটাল অবস্থা। সিবিআই মৃত্যুর তদন্ত শুরু করার পর সব থেকে বেশি সামনে চলে আসে বলিউডের মাদকযোগ। মাদকচক্রের সঙ্গে যোগ খুঁজে পাওয়া যায় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিং সহ বেশ কিছু জনপ্রিয় সেলেবের।

সেই সূত্র ধরেই শনিবার (২৬ সেপ্টেম্বর) এনসিবির জেরার মুখোমুখি হতে হয়েছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে। মাকদ চক্রের সঙ্গে এই নায়িকাদের যোগ খুঁজে পাওয়া গেছে।

স্থানীয় সংবাম মাধ্যম থেকে জানা যায়, দীপিকা স্বীকার করে নিয়েছেন ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট তারই ছিলো। সেই চ্যাটে মাদক নিয়ে কথা হয়েছে। ওদিকে জেরার মুখে পড়ে চাঞ্চল্যকর দাবি করেছেন শ্রদ্ধা কাপুর।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ‘ছিছোড়ে’ ছবিতে। সেই সময় ছবির সেটেই নানা রকম মাদক কাণ্ড দেখেছিলেন তিনি।

শ্রদ্ধা জানিয়েছেন, তিনি ছিছোড়ে ছবির পার্টিতে গিয়েছিলেন। সেখানে অনেকেই ড্রাগস নিচ্ছিলেন। কিন্তু তিনি নিজে ড্রাগ নেননি। কিছু অচেনা এবং অদ্ভুত মানুষ এসেছিলো পার্টিতে। যারা সবাই মাদক নিচ্ছিলো। সুশান্তও তাদের সঙ্গে ছিলো।

জেরায় শ্রদ্ধা জানান, তিনি ওই লোকগুলোকে দেখলেই চিনতে পারবেন।

যদিও এই কথা বলার পর এনসিবি ফের তাকে চাপ দেয়। এবং চাপে পড়ে শ্রদ্ধা নিজের ড্রাগ সেবনের কথাও মেনে নিয়েছেন। তিনি জানিয়েছেন, সিবিডি ওয়েল ওষুধের মতো করে ব্যবহার করতেন শ্রদ্ধা।

এরপর শ্রদ্ধা জানান, ছিছোড়ে ছবির শ্যুটিংয়ে সুশান্তকে কখনো মেক-আপ ভ্যানে, কখনো শ্যুটিং ফ্লোরে ড্রাগ নিতে দেখেছেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.