নির্বাচনের পাশাপাশি করোনায় সেবামূলক কর্মকান্ডও চলমান থাকবে

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আবারো সক্রিয় আওয়ামী লীগের কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটিগুলো।

আজ রবিবার আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরীর সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয় নগরীর ৫নং মোহরা ওয়ার্ডের বিভিন্ন ভোট কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় নেতাকর্মীরা।

মতবিনিময় সভায় রেজাউল করিম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। এর মধ্যেও বলা যায়, চট্টগ্রামের উন্নয়নে তাঁর রয়েছে বিশেষ আন্তরিকতা। মোহরা ও চান্দগাঁও অনেক আগেই এলাকা সিটি কর্পোরেশনের আওতাভূক্ত হলেও এ এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে আওয়ামী লীগ সরকারের সময়ে।

২০০৮ সালের আগেও মোহরা ছিল অনেকটা নিভৃত পল্লীর মতই। সেদিনের মোহরার সাথে আজকের মোহরাকে আর মেলানো যাবে না। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রতিটা ক্ষেত্রে আওয়ামী লীগকে বিজয়ী করা উচিৎ। মানুষকে বুাঝাতে হবে আওয়ামী লীগ পেরেছে, আওয়ামী লীগই পারবে। বোঝাতে হবে মানুষ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকে নৌকা ভোট দিয়েছে আর পেয়েছে স্বাধীন দেশ। শেখ হাসিনাকে নৌকায় দিয়ে দেশের উন্নয়ন, দিয়েছে মানুষের মত প্রকাশের স্বাধীনতা, ভোট ও ভাতের অধিকার, গণতন্ত্র। আজ আমাদের মহান নেত্রী প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী আমি তার নিরোগ দীর্ঘায়ূর জন্য আপনাদেরকে বলব আল্লাহ ত আয়ালার দরবারে দোয়া প্রার্থনা করার জন্য।

তিনি আরো বলেন, করোনার কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে, কিন্তু আমাদের কাজ থেমে থাকিনি। নির্বাচনী কাজ ফেলে মানুষের জন্য ত্রাণ ও চিকিৎসা সেবার কাজে ব্যস্ত হয়েছি কেবল। এখন আমাদেরকে আবারো নির্বাচনমূখী কর্মকান্ডে মনোনিবেশ করতে হবে, যে কোন সময় নির্বাচন হলে যেন নৌকার বিজয় নিশ্চিত থাকে। আর করোনার কারনে সমস্যায় পরা নগরবাসীর জন্য চলমান সহায়তা ও সেবমূলক কার্যক্রমও অব্যাহত রাখতে হবে।

৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো. নাজিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হাজী আবু তাহের, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. জসিম উদ্দিন, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন খান (মাসুক), আহবায়ক কমিটির সদস্য এস.এম.আনোয়ার মির্জা, ইমতিয়াজ চৌধুরী, আহমেদুর রহমান, নাজিম উদ্দিন চৌধুরী, হাসান মুরাদ চৌধুরী, মো. ফারুখ, সোলেয়মান চৌধুরী, নজরুল ইসলাম, অলিদ চৌধুরী, এসকান্দর আলী, মো. জসিম উদ্দিন, শামসুল আলম, ইলিয়াছ ইলু, শফিকুর রহমান শফিক, মো. সাইফুদ্দিন, আবু তৈয়ব, মো. জাহাঙ্গীর সওদাগর, মো. হানিফ, জাহিদ হোসেন, মো. সিরাজ ও মেজবাহ উদ্দিন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.