চট্টগ্রামে করোনায় আক্রান্ত নতুন আরও ৫৬ জন

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন আরও ৫৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৬৯৫ জন।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৫৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭২২ জনের। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৪৮ জন এবং উপজেলায় ৮ জন। শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে কোনো আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়নি।

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৪টি নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ১৭ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৫৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৮ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১১৪টি নমুনা পরীক্ষায় ১৫ জনimageকরোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২৫টি নমুনা পরীক্ষা করে ৩ জনকে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে।

ইম্পেরিয়াল হাসপাতালের ল্যাবে ১২০টি নমুনা পরীক্ষায় ১২ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ১ জন আক্রান্ত হিসেবে কেউ শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রামের ১৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়নি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.