এবার মাদককাণ্ড নিয়ে মুখ খুললেন সুহানা

0

বিনোদন জগৎঃ এবার মাদককান্ড নিয়ে মুখ খললেন বলিউডের কিং স্টার খ্যাত শাহরুখ কন্যা সুহানা। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক যোগ নিয়ে নানা তথ্য বেরিয়ে আসছে। এরইমধ্যে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ আরও অনেকেই। শুধু তাই নয়, একই অভিযোগে নাম এসেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের। ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো এরইমধ্যে এই অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে।

তবে শুধু কেন মহিলা অভিনেতাদেরই এই তদন্তে নাম জড়াচ্ছে। কেন শুধু তাদেরই সমন করা হচ্ছে? এমন বিষয় নিয়ে এবার সরব হয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুহানা লিখছেন, ‘মহিলাদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারীবিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশ্যে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়ত সচেতন ভাবে আপনি জানেন যে, আপনি মহিলাদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন। কোনো পুরুষের বদলে কোনো মহিলা কিছু করেছে শুনলে আপনি আরও বেশি উত্তেজিত হন।’

তিনি আরও লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ঙ্কর।

এনসিবি এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককাণ্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন।

এরপর জানা যায় বলিউডের আরও বহু তারকা এই মাদক যোগের সঙ্গে জড়িত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধুমাত্র কয়েকজন অভিনেত্রীদেরই নাম।

অবশ্য কিছুদিন আগে এই সুহানার বিরুদ্ধেও মাদক সেবনের অভিযোগ উঠেছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.