আগ্রাবাদে কিশোরীকে ধর্ষণের প্রধান আসামী চান্দু গ্রেপ্তার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ সুপারীওয়ালা পাড়ায় কিশোরীকে ধর্ষণের প্রধান আসামী চান্দু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। ফেনী থেকে চট্টগ্রামে বেড়াতে এসে এক কিশোরীর ধর্ষণের শিকার হন ওই কিশোরী।

সোমবার (২8 সেপ্টেম্বর) দিবাগত রাতে নগরীর পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে ডবলমুরিং থানার একজন পুলিশ জানিয়েছেন।

এর আগে গত রবিবার রাতে নগরীর ডবলমুরিং থানার ১ নম্বর সুপারিওয়ালাপাড়ার চান্দু মিয়ার বাড়িতে ধর্ষণের শিকার হন ১৪ বছরের এক কিশোরী। ‘পুলিশের সোর্স’ হিসেবে এলাকায় পরিচিত চান্দু মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করে বলে পুলিশ জানতে পারে।

এ ঘটনার পরপর রাতেই অভিযান চালিয়ে ওই কিশোরীর কথিত বান্ধবী নুরী আক্তার (২০), তার স্বামী মো. অন্তর (২৪) ও প্রধান অভিযুক্ত চান্দু মিয়ার দেহরক্ষী মো. রাজিবসহ (২৬) মোট তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ; তাদের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগ আনা হয়।

ডবল মুরিং থানা পুলিশ জানায়, সপ্তাহখানেক আগে ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদে চাচার বাসায় বেড়াতে আসেন ওই ভুক্তভোগী তাঁর চাচাত বোনের বান্ধবী গ্রেপ্তার হওয়া নুরী। সেই সুবাদে নুরীর সঙ্গেও ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। গত রোববার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তাঁর বাসায় বেড়াতে নিয়ে যান।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.