শেখ হাসিনার জন্মদিনে চুয়েট ছাত্রলীগের নানা আয়োজন

0

সিটি নিউজ : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ছাত্রলীগ শাখার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণতন্ত্রের মানসকন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, এমপি’র ৭৪তম জন্মদিন উদযাপিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ৭৪টি গাছ রোপণের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির শুরু হয়।

এ সময় চুয়েট বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ও যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এম.কে. জিয়াউল হায়দার, ছাত্রকল্যাণ উপ-পরিচালক ও মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব হুমায়ুন কবির, মানবিক বিভাগের সহকারী অধ্যাপক জনাব নাহিদা সুলতানা, সহকারী পরিচালক (নিরাপত্তা) জনাব মোহাম্মদ আনিসুজ্জামান খান, চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের, দপ্তর সম্পাদক ইফফাত হক নিশান, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মুস্তাকিম মুকিত, বিজ্ঞান সম্পাদক সাগরময় আচার্য, সাহিত্য সম্পাদক আবরার আহাম্মেদ, উপ-সম্পাদক নাজমুল ইসলাম প্রান্ত ও অম্লাণ বিশ্বাস উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের প্রেসিডেন্ট আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনলাইনে যুক্ত ছিলেন। এর আগে সকালে পবিত্র কোরআন খতম এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে স্থানীয় গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.