চট্টগ্রামে অস্ত্র ও ১১ টি রামদাসহ গ্রেপ্তার ২

0

সিটি নিউজ : চট্টগ্রাম শহরের কোতোয়ালী থানায় দায়ের হওয়া একটি ছিনতাই মামলার আসামি ধরতে গিয়ে আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি, ককটেল ও ১১ টি রামদাসহ ছিনতাই ও জমি দখলের সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

গ্রেফতার দুইজন হলো- কুমিল্লার বাংগরা থানাধীন পূর্বধইর এলাকার মো. আবদুল খলিল মিয়া প্রকাশ খলিলুর রহমানের ছেলে মো. ওসমান মিয়া প্রকাশ ওসমান (২৯) ও ফেনী জেলার দাগনভুঁইয়া থানাধীন দক্ষিণ করিমপুর এলাকার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ (১৯)। তারা আকবরশাহ এলাকায় বসবাস করতেন।

বুধবার ভোরে আকবরশাহ এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেফতার করে সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে একটি টিম।

উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, ওসমান আকবরশাহ এলাকার ত্রাস। তার বিরুদ্ধে ১০টির অধিক মামলা রয়েছে। আকবরশাহ এলাকায় ছিনতাই, জমি দখলসহ নানা অপরাধের সঙ্গে জড়িত ওসমান। এছাড়া নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গেও জড়িত ওসমান ও তার সহযোগীরা।

ওসমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়েছে বলে জানান এসএম মেহেদী হাসান।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ, সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.