চান্দগাঁওয়ে জোড়া খুনঃ প্রধান আসামি ধর্ম ভাই গ্রেপ্তার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকার চাঞ্চল্যকর মা-ছেলে খুনের প্রধান ও একমাত্র আসামি কথিত ধর্মের ভাই ফারুককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। ঘটনার ৩৭ দিনের মাথায় র‌্যাব তাকে গেফতার করতে সক্ষম হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) র‍্যাব-৭ এর মুখপাত্র সহকারি পরিচালক মাহমুদুল হাসান তাকে আটকের কথা জানান। আজ  দুপুরে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরবে সংস্থাটি।

গত ২৪ আগষ্ট রাত ৮ টার দিকে চান্দগাঁও থানাধীন পুরাতন চান্দগাঁওয়ের রমজান আলী সেরেস্তাদার বাড়ি এলাকার একটি বাসায় গার্মেন্টস থেকে ফিরে মা গুলনাহার বেগম ও ভাই রিফাতের রক্তাক্ত লাশ দেখতে পায় মেয়ে ময়ুরী। ঘটনার আকস্মিকতায় ময়ুরী চিৎকার দিয়ে উঠলে আশেপাশের মানুষ ঘটনাস্থলে আসেন এবং দ্রুত পুলিশকে খবর দেন।

তখন চান্দগাঁও থানা পুলিশ জানিয়েছিল, গুলনাহার বেগমের লাশ বাথরুমে ও বাথরুমের বাইরে তার ৯ বছরের ছেলে রিফাতের রক্তাক্ত লাশ পড়েছিল। দুজনের শরীরে ধারালো অস্ত্রের প্রচুর আঘাত ছিল। রিফাতের গলা কাটা ছিল।

পরে ঘটনার দিন রাতে ময়ুরী বাদি হয়ে তার মায়ের ধর্মের ভাই ফারুকের নাম ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজহারে ময়ুরী উল্লেখ করেন, তার মা গুলনাহার বেগম (৩৩) ধর্মের ভাই ডেকেছেন ফারুককে। ফারুক দীর্ঘদিন ধরে তাদের বাসায় যাওয়া আসা করেন। গত কিছুদিন ধরে মায়ের সাথে ফারুকের বনিবনা হচ্ছিল না। প্রায় সময় ঝগড়া হতো দুজনের মধ্যে। এ বিষয়ে ময়ুরী জানান, সম্ভবত আক্রোশের বশবর্তী হয়ে তার মাকে ফারুক খুন করেছেন। যার আক্রোশের শিকার শিকার হয়েছেন ৯ বছরের ভাই রিফাতও।

ঘটনার পর থেকে পলাতক ছিল ফারুক। তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.