চট্টগ্রামে যুবলীগ ঐক্যবদ্ধ ও রাজনীতিতে সক্রিয়ঃ শেখ নাছির আহমেদ

0

দিলীপ তালুকদারঃ চট্টগ্রাম মহানগর যুবলীগ। চট্টগ্রামে যুবলীগ অতীতের মতো সংগঠিত। আন্দোলন-সংগ্রামে, দলীয় কর্মসূচীতে যুবলীগ ছিল সব সময় সক্রিয়। রাজপথে সব সময় আমরা গণতান্ত্রিক আন্দোলনে অংশ নিয়েছি। ঐক্যবদ্ধভাবে যুবলীগের সাংগঠনিক তৎপরতায় আওয়ামী লীগের হাইকমান্ড প্রশংসা করেছেন।

সিটি নিউজকে একথাগুলো বলেছেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য শেখ নাছির আহমেদ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের আর্তসামাজিক ও অর্থনৈতিক কর্মকান্ডকে এগিয়ে নিয়েছেন। দলীয় আদর্শের প্রতি আনুগত্য শৃংখলা ও ঐক্য সুপ্রতিষ্ঠিত হলে কোন শক্তি যুবলীগকে কেউ রুখতে পারবেনা। জনগণের আশা-আকাঙ্খা স্মরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে সুসংহত করেছেন। তৃণমূল স্তরের নেতাকর্মীরা এ বিষয়গুলো মাথায় রেখে গণমানুষের পাশে থাকলে তারাই একদিন নেতৃত্বের পুরোভাগে আসতে পারবে।

শেখ নাছির বলেন, ঐক্যবদ্ধ নেতৃত্ব মহানগর যুবলীগকে শক্তিশালী একটি সংগঠনে পরিনত করেছে। সচেতন কর্মীরাই দলের মূল শক্তি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নযজ্ঞ সামাজিকভাবে গনমানুষের হৃদয়ে বিস্তৃতভাবে ছড়িয়ে দেওয়ার জন্য লক্ষ্যে নিজ সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ছাড়াও অন্যান্য সংগঠন দিয়ে যেমন বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, শেখ রাসেল স্কোয়াড, শেখ ফজলুল হক মনি স্কোয়াড, বঙ্গবন্ধু আদর্শ ও চর্চা পরিষদ, আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদের ব্যানারে কর্মসূচী পালনকালে বঙ্গবন্ধু আদর্শের কথা ও মানবতার মা শেখ হাসিনার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন।

উল্লেখ্য যে, নিজ সংগঠন যুবলীগ ও মুরব্বী সংগঠন আওয়ামী লীগ দলীয় সকল কর্মসূচী ঐক্যবদ্ধভাবে পালনে অন্তরাল দেখা দিলে বিভিন্ন সংগঠনের ব্যানারে উপরোক্ত কর্মসূচী পালন করেছেন। করোনাকালে দেশের দূর্যোগের সময় যুবলীগ আর্তমানবতার কাজে নিয়োজিত ছিল সংগঠন ও দেশের অগ্রযাত্রায় যুবলীগ দৃঢ়তার সাথে কাজ করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.