চট্টগ্রাম বিএনপি নেতাদের সঙ্গে ম্যারাথন বৈঠকে তারেক জিয়া 

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগর বিএনপির নেতাদের সঙ্গে ম্যারাথন বৈঠক করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডন থেকে স্কাইপে এ বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।

বিএনপি সূত্রে জানা গেছে, বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় শুরু হওয়া ওই বৈঠক চলে রাত ২টা পর্যন্ত।

চট্টগ্রাম বিএনপির এক নেতা জানান, বৈঠকে নগর বিএনপির বর্তমান মেয়াদোত্তীর্ণ কমিটির কার্যক্রম মূল্যায়ন, নতুন আহ্বায়ক কমিটি গঠন, সাংগঠনিক কার্যক্রম, আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন এবং অঙ্গ সংগঠন বিষয়েও আলোচনা হয়।

শুক্রবারের এই বৈঠকে নগর কমিটির নেতৃবৃন্দ ও ১৫টি থানা কমিটির নেতারাসহ প্রায় ৫৫ জন নেতা উপস্থিত ছিলেন। প্রত্যেকের সঙ্গে আলাদাভাবে কথা বলেন তারেক।

বৈঠকের বিষয়ে নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, তিনি উপস্থিত নেতাদের প্রত্যেকের সাথে ওয়ান টু ওয়ান কথা বলেছেন। সাংগঠনিক কার্যক্রম কিভাবে এগিয়ে নেয়া যায় সে বিষয়ে আলাপ করেছেন। আমাদের নগর কমিটি মেয়াদোত্তীর্ণ। আহ্বায়ক কমিটি গঠনের বিষয়েও আলোচনা করেছেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সাথে কথা বলে প্রত্যেকটি নেতাই উৎফুল্ল যোগ করেন তিনি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.