পটিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

0

পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়া উপজেলায় এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে কামরুল ইসলাম (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যায় দক্ষিণ গোবিন্দরখীল এলাকা থেকে তাকে আটক করা হয়। এরআগে বিকেলে শিশুটির পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

আটক মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম বরিশাল পিরোজপুর জেলার জিয়া নগর উপজেলার মৃত সুলতান ফকিরের পুত্র। সে পটিয়া পৌর সদরের ১ নং ওয়ার্ডের আল্লাই মোহম্মদীয়া মাদ্রাসার শিক্ষক।

শিশুটির পিতা নুর মোহাম্মদ জানান, আমার ছেলে পটিয়া শাহচান্দ আউলিয়া কামিল মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছেন।

গত রবিবার রাত ৮ টার দিকে আমার ছেলে পটিয়া ষ্টেশন রোড় থেকে আমির ভান্ডার এলাকায় বাসায় আসার পথে মাদ্রাসা শিক্ষক কামরুল আমার ছেলেকে তার বাসায় নিয়ে যায়। সেখানে আমার ছেলেকে বলৎকার করে। পরে তাকে পেয়াজু দিয়ে বলে দেয় এ ঘটনা যাতে কাউকে না বলে। সে রাতে বাসায় এসে তার মাকে ঘটনাটি খুলে বলে। তার মা আমাকে অবগত করলে আমি আমার ছেলেকে নিয়ে মাদ্রাসা শিক্ষকের গোবিন্দরখীল এলাকার তার ভাড়া বাসা খুজে বের করি। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে শিক্ষক কামরুলকে আটক করে।

অভিযুক্ত শিক্ষক কামরুল ইসলাম বলেন, আমি এ ধরনের কিছুই করিনি। এমনিতে ছেলেটাকে আদর করেছিলাম। পরে তাকে পেয়াজু খেতে দিয়েছি।

এ ব্যাপারে পটিয়া থানার উপ-পরিদর্শক বোরহান উদ্দিন বলেন, শিশুকে বলাৎকারের ঘটনায় এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার বিষয়টি স্বীকার করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.