জেএমবির ৬ নতুন সদস্য গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রামে ৬ নব্য জেএমবির সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। এরা সবাই নগরীর ২ নং গেইট পুলিশ বক্সে বোমা হামলার সাথে জড়িত।

আজ বুধবার (১৪ অক্টোবর) ভোরে লোহাগাড়ার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ বক্সে জঙ্গি হামলার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে তারা।

আটক নব্য জেএমবির সদস্যরা হলেন, মহিদুল আলম (২৪), জহির উদ্দিন (২৮), মাঈন উদ্দিন (২০), আবু সাদেক (১৯), রহমত উল্লাহ ওরফে আকিব (২৪) ও আলআউদ্দিন (২৩)। তাদের সকলেরই বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে।

এরআগে গত মে মাসে এ ঘটনায় সম্পৃক্ত থাকার দায়ে সাতকানিয়া থেকে মো. সাইফুল্লাহ, মো. এমরান ও আবু সালেহকে গ্রেফতার করা হয়। মো. সাইফুল্লাহ (২৪) দক্ষিণ ঢেমশা হাদুরপাড়া এলাকার মো. ইসহাক মিয়ার ছেলে, মো. এমরান (২৫) দক্ষিণ মারফলা এলাকার মনির আহমদের ছেলে ও মো. আবু সালেহকে (২৫) উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার মহরম আলীর ছেলে।

গত বছরের ২৮ ফেব্রুয়ারি ২ নম্বর গেটে পুলিশ বক্সে রিমোট কন্ট্রোল বোমা হামলায় সার্জেন্ট আরাফাতুর রহমান, সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মো. আতিকসহ ৫ জন আহত হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.