চট্টগ্রামে ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার!

হালিশহর ও সাগরিকা থেকে উদ্ধার দুই মরদেহ

0

সিটি নিউজ :  চট্টগ্রাম নগরের হালিশহর ও সাগরিকা এলাকা থেকে দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিন কিলোমিটার দূরত্বের দুই জায়গা থেকে দুটি মরদেহ উদ্ধারের পর পুলিশ বলছে, দুজনকেই খুন করা হয়েছে, তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে প্রথমে হালিশহর থানার মহেষ খালের পাড় এলাকা থেকে মিজানুর রহমান নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়। পরে পাহাড়তলী থানার সাগরিকা এলাকার আলিফ গলি থেকে বিজয় দাশ নামে আরেক বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

হালিশহর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. সাহেদ জানান, ভোরে খবর পেয়ে হালিশহর এ ব্লক এলাকা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছি। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার বুকের একপাশে ও হাতে ছুরিকাঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান জানান, সকালে সাগরিকা আলিফ গলি থেকে বিজয় দাশ নামে বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে মরদেহটি ঘিরে রাখে সিআইডির বিশেষ টিম।

স্বজনরা জানায়, বিজয় বুধবার সকালে নেভি গেটের নিজ বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া না গেলে স্বজনরা পাহাড়তলী থানায় বিকেলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বৃহস্পতিবার সকালে তার বস্তাবন্দি লাশ পাওয়া যায়।

নগরীর ইপিজেড এলাকায় বিকাশের ব্যবসা করতেন বিজয়। আট মাস আগে তার বিয়ে হয়। গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়।

পরিবারের দাবি, তার ব্যাগে সব সময় পাঁচ থেকে ছয় লাখ টাকা থাকতো। টাকার লোভে পূর্বপরিচিত কেউ তাকে হত্যা করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.