শেখ রাসেলের খুনীদের অনুসারীরা আজো তৎপর,সজাগ থাকতে হবে-মফিজুর রহমান

0

সিটি নিউজ :  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু খুনী ও ষড়যন্ত্রকারীদের সাথে আপোষ না করে জীবনের জয়গান গাইতে গাইতে মৃত্যুকে আলীঙ্গণ করেছেন। তার পরিবার স্বজনদের নির্মম হত্যাকান্ড প্রমাণ দেয় খুনীরা কতো ভয়ানত। আজো সেই খুনীদের অনুসারীরা তৎপর। তিনি আরো বলেন সংবিধান না মেনে হত্যা, ক্যু ষড়যন্ত্রের রাজনীতিকে পারঙ্গম বিএনপি-জামাত এদেশে যে কোন অঘটন ঘটাতে এখনো তৎপর। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকার জন্য আহবান জানান।

রবিবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় সংগঠনের আন্দরকিল্লাস্থ কার্যালয়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন,১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে নৃশংস হত্যাকান্ডের মতো নির্মম ঘটনা পৃথিবী ব্যাপী রাজনৈতিক হত্যাকান্ডের নির্মমতাকে ম্লান করে দেয়। নিষ্পাপ শিশু সন্তান রাসেলও খুনীদের হত্যার শিকার হয়। রাসেল বঙ্গবন্ধুর সন্তান এটাই তার বড় অপরাধ ছিল। পরাজয়ের গ্লানি ভুলতে না পেরেও স্বাধীনতার চেতনাকে ধ্বংস করার হীন অভিপ্রায়ে খুনীরা এই হত্যাযজ্ঞ চালালেও ইতিহাসের অমোঘ ধারায় তারাও ফাঁসিকাষ্ট হতে রেহাই পায়নি। এবং সাজাপ্রাপ্ত বাকীরাও রেহাই পাবেনা। এতে করে বঙ্গবন্ধু পরিবারের শহীদ সকল আত্মা শান্তি পাবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, বন বিষয়ক সম্পাদক এড: মুজিবুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, আবুল কালাম আজাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, আবদুস সবুর, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, এম এ রহিম, রাশেদুল আরেফিন জিসান, মমতাজ উদ্দিন, হরিপদ চৌধুরী বাবু প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.