কঙ্গনা বলিউডকে কালিমালিপ্ত করছেন

0

বিনোদন জগৎঃ কঙ্গনা রানাউত বলিউডের নামী অভিনেত্রী। অভিনেতা সুশান্ত সিং আত্মহত্যার ইস্যু নিয়ে ক্রমাগত মন্তব্য করে বলিউডের গোপন বিষয়গুলোও সামনে নিয়ে আসেন তিনি। এরপর মাদক যোগ নিয়ে নানান মন্তব্য করেন। এরপর থেকেই তাকে নিয়ে চলছে নানা সমালোচনা।

কিছুদিন আগে এই নায়িকার বিরুদ্ধে সাহিল আলরাফালি সৈয়দ নামে এক কাস্টিং ডিরেক্টর মুম্বাইয়ের একটি আদালতে পিটিশন দাখিল করেন। তিনি কঙ্গনার বিরুদ্ধে বলিউডকে কালিমালিপ্ত করা এবং বিতর্কিত সব টুইটের মাধ্যমে সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগ আনেন।

আদালতে সাহিলের পিটিশন মঞ্জুর হয়। তার ভিত্তিতে সম্প্রতি বান্দ্রার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট অভিনেত্রী কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করার অর্ডার পাশ করেছেন। সেই পিটিশনে কঙ্গনার দিদি রাঙ্গোলি চান্দেলের নামও রয়েছে। পিটিশনে সাহিল বলেন, কঙ্গনা একজন বিখ্যাত অভিনেত্রী। তাই তার করা টুইট বহু মানুষের কাছে পৌঁছায়। তারই সুযোগে তিনি দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন। নিজের সব টুইটে ধর্ম টেনে এনে কথা বলছেন।’

এদিকে মুম্বাইয়ের আদালত জানিয়েছে, টুইটার এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় নানা সাক্ষাৎকারে কঙ্গনার বলা বিভিন্ন কথার উপর ভিত্তি করে তার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে। সেই মর্মে অভিনেত্রীর সমস্ত টুইট এবং সাক্ষাৎকার খতিয়ে দেখা হচ্ছে। শুধু তাই নয়, পুলিশকে অভিনেত্রী ও তার দিদি রাঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ারও নির্দেশ দিয়েছে আদালত।

এছাড়া সম্প্রতি কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলনে অংশ নেয়া কৃষকদের টুইটারে ‘সন্ত্রাসবাদী’ বলেন কঙ্গনা। এর ফলে দিন কয়েক আগেই আদালতের নির্দেশে কর্ণাটক পুলিশ কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করে। এবার সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে আরও একটি এফআইয়ার দায়েরের নির্দেশ অভিনেত্রীর বিরুদ্ধে। এখন এই অবস্থা কঙ্গনা কীভাবে মোকাবিলা করেন সেটাই দেখার বিষয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.