চবিতে দাবী মেনে নেওয়ার আশ্বাসে অফিসার সমিতির কর্মসূচী স্থগিত

0

চবি প্রতিনিধিঃ চট্টগ্রাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতি তাদের তিন দফা দাবী প্রশাসন মেনে নেওয়ার আশ্বাস দেওয়ায় কর্মসূচি স্থগিত করেছে।

আজ সোমবার (১৯ অক্টোবর) বিকেলে চবি অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন নীতিগতভাবে আমাদের দাবী মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে। তাই আপাতত আমাদের সব কর্মসূচি স্থগিত করা হয়েছে। প্রশাসন আমাদেরকে বলেছে বেতন গ্রেডের বিষয়ে একটা বাস্তবায়ন কমিটি গঠন করা হবে। কমিটি সাত থেকে দশ দিনের মধ্যেই রিপোর্ট প্রদান করবে। রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সকাল ৯টায় দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি কর্মসূচি শুরু হয়। দ্বিতীয় দিনে ১২ টার দিকে আলোচনার জন্য অফিসার সমিতির নেতৃবৃন্দকে ডাকেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর চবি অফিসার সমিতি তিন দফা দাবিতে ১১ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত দুই ঘন্টা করে কলমবিরতি কর্মসূচি পালন করে।  ১৫ অক্টোবর অর্ধদিবস কর্মবিরতি কর্মসূচি ডেকেও  পরে তা স্থগিত করা হয়। গতকাল রবিবার থেকে ফের অনির্দিষ্টকালের কর্মবিরতি পালনের ডাক দেয় অফিসার সমিতি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.