নগরে সাজাভুক্ত পলাতক আসামী গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীতে কোতোয়ালী থানা পুলিশ মাদক মামলায় ৫ বছরের সাজা পরোয়ানাভূক্ত মোঃ আবু বক্কর ছিদ্দিক প্রঃ মামুন নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে।

সোমবার রাত সাড়ে ৮ টার সময় পতেঙ্গা থানার কাটগড় এলাকা থেকে গ্রেফতার করে। তাকে গ্রেফতারের জন্য কোতোয়ালী থানার পুলিশ টিম দীর্ঘদিন প্রচষ্টা চালান। অবশেষে রিক্সাচালকের ছদ্মবেশ ধারণ করে তার নাগাল পান এবং গ্রেফতার করেন।

মোঃ আবু বক্কর ছিদ্দিক প্রঃ মামুন কোতোয়ালী থানার ঘাটফরহাদবেগ এলকার হাজী হাকিম আলী বাড়ীর মৃত রফিকুল ইসলাম এর ছেলে।

কোতোয়ালী থানা পুলিশ জানায়,  বাকলিয়া থানা পুলিশ তার বিরুদ্ধে বাকলিয়া থানার একটি মাদক মামলা (নং-১১(১১)১১) দায়ের করেন। উক্ত মামলায় ২০১৭ইং সালের জানুয়ারি মাসে বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ, ৫ম আদালত, চট্টগ্রাম আসামী মোঃ আবু বক্কর ছিদ্দিক প্রঃ মামুন কে ৫ বছর কারাদন্ড এবং ২০০০/-টাকা অর্থদন্ড অনাদায়ে ২মাস সাজা প্রদান করেন।

আসামী ২০১৭ইং সালের জানুয়ারি মাসে সাজাপ্রাপ্ত হওয়ার পর পলাতক ছিল। পরবর্তীতে কোতোয়ালী থানার এএসআই সাইফুল আলম, এএসআই/রনেশ বড়ুয়া, এএসআই মোঃ নুরুন্নবী ইসলাম তার অবস্থান সম্পর্কে খোঁজখবর নিয়া রিক্সাচালক এবং যাত্রীর ছদ্ধবেশ ধারণ করে পতেঙ্গা থানাধীন কাটগড় এলাকা হইতে গ্রেফতার করে।

আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, আসামী বিদেশ (দক্ষিণ আফ্রিকা) হতে দেশে আসার পর থেকে দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। উক্ত আসামী চাঁন্দগাও থানার মামলা নং-১৩(০৭)১৪ইং এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.