বরমায় শম্ভূ-লক্ষ্মী ট্রাস্টের বস্ত্র বিতরণ

0

সিটি নিউজ ডেস্ক : চন্দনাইশের বরমাস্থ শম্ভু-লক্ষ্মী ট্রাস্টের উদ্যোগে এবং কুইন্স সোপ এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ ও নিউ গিনি গোল্ড জুয়েলার্স এর সৌজন্যে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠান শনিবার (২৪ অক্টোবর) মাইগাতা শম্ভু-লক্ষ্মী কুঠিরে অনুষ্ঠিত হয়। ট্রাস্টী শম্ভু দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন। স্বাগত বক্তব্য দেন- ট্রাস্টের নির্বাহী পরিচালক ও চেয়ারম্যান রুবেল দেব।

বিশেষ অতিথি ছিলেন বরমা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ নুরুল ইসলাম, চন্দনাইশ থানার প্রতিনিধি এসআই মাজহারুল হক, ট্রাস্টি মিসেস লক্ষ্মী দেব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী বলরাম চক্রবর্তী, বরমা প্রেসক্লাব সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিল, মাস্টার কল্যাণ বড়ুয়া, পূজা উদযাপন পরিষদ নেতা ললিত মহাজন প্রমুখ। অনুষ্ঠানে দুইশতাধিক দুস্থ ব্যক্তিকে শাড়ি, লুঙ্গি, শার্ট ইত্যাদি বস্ত্র ও সাবান, মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার শারদীয় উপহার হিসেবে প্রদান করা হয়।

এসময় আয়োজক ও অতিথিরা উপস্থিত সকলকে শারদ শুভেচ্ছা জানিয়ে বলেন- বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য কয়েছে। শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.