বিএনপির অনেক অর্থ-যোগানদাতা আওয়ামী লীগের ছত্রছায়ায়!

0

জুবায়ের সিদ্দিকী,সিটি নিউজ : চট্টগ্রাম মহানগরীতে বিএনপির অনেক অর্থ-যোগানদাতা ও সমর্থক আছে আওয়ামী লীগ নেতাদের ছত্রছায়াতে। দেশকে অস্থির ও চলমান উন্নয়ন প্রক্রিয়াকে ব্যাহত করতে ব্যস্ত এসব অর্থ যোগানদাতা অনেকে শিল্পপতি, ব্যবসায়ী ও পেশাজীবি। কর্থাবার্তা ও চলাফেরায় এরা অভিনয় করে আওয়ামী ঘরানার। কিন্তু ভেতরে ভেতরে অর্থ যোগান দেয় বিএনপি নেতাদের।

চসিক নির্বাচনকে টার্গেট করে অনেক কাউন্সিলরকে অর্থ দিয়ে সহায়তা সহ নানাভাবে সাহায্য কররছে কথিত এসব অর্থযোগানদাতারা। নগরীর একটি ওয়ার্ডের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অভিযোগ করেন,’ বিএনপির এসব ডোনার আবার আওয়ামী লীগ নেতাদের শেল্টারে আছে। এরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা কৌশল গ্রহন করছে। গোয়েন্দা সংস্থার সুত্রে জানা গেছে, এসব ছদ্মবেশী মালদার পার্টিকে নজরদারীতে রাখা হয়েছে। কোথায় কারা কিভাবে নাশকতা ও বিশৃঙ্খলার জন্য টাকা যোগানের চিন্তাভাবনা করছেন তাদের স্¦প্ন বাস্তবায়ন হবে না।

আওয়ামী লীগের যেসব নেতাদের শেল্টারে এরা আকাম কুকামের প্রস্তুতি নিচ্ছে তাদের ব্যাপারেও খোঁজখবর নেওয়া হচ্ছে। কোন অবস্থাতে তাদের আকামের সুবিধা করতে দেওয়া হবে না। বিতর্কিত ও অনুপ্রবেশকারীরাও এই সুযোগটি নিয়ে আওয়ামী লীগের কোন কেনা নেতার ছত্রছায়াতে অবৈধ কর্মকান্ড করার পরিল্পনায় আছে। তৃনমুল কর্মীরা বলছেন, আওয়ামী লীগ নেতাদের ছত্রছায়াতেই এরা সাহস পায় সরকারের বিরুদ্ধে আকাম কুকাম করার। এদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া দলের জন্য জরুরী মনে করেন, অভিজ্ঞ মহল। অন্য এক নেতা বলেন,’ দুনিয়াবি সার্কাস হ্যায়। আওয়ামী লীগ ফোকাস হ্যায়। বিএনপি ফোকাস হ্যায়। মুখে শেখ ফরিদ বগলমে ইট’।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.