সৃজিতের সাথে পূজা মণ্ডপে অঞ্জলি দিলেন মিথিলা

0

বিনোদন জগতঃ এবার দুর্গা পূজার মন্ডপে অঞ্জলি দিলেন মিথিলা। হিন্দু ধর্মের সব চেয়ে বড় উৎসব দুর্গা পূজায় কলকাতার একটি পূজা মণ্ডপে স্বামীর সঙ্গে গিয়ে মহাষ্টমীর অঞ্জলি দিলেন অভিনেত্রী মিথিলা। এ সময় তার সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান এবং তার স্বামী।

শনিবার বেলা সাড়ে ১১টার পর দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে পৌঁছান এ তারকা জুটি; চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এবং তার স্ত্রী মিথিলা।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং তার স্ত্রী মিথিলাকে দেখা গেছে গাড় এবং সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়, মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক।

একই সময়ে চলচ্চিত্র অভিনেত্রী নুসরাতকেউ দেখা গেছে জামদানি শাড়ি ও জামদানি ডিজাইনের মাস্ক পরে আরতিতে অংশ নিতে।

দক্ষিণ কলকাতার অন্যতম জনপ্রিয় এ সুরুচি সংঘের পূজার আয়োজন করেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের মন্ত্রী অরূপ বিশ্বাস। মূলত টালিগঞ্জের শিল্পীদের সঙ্গে অরূপ বিশ্বাস দীর্ঘদিনের সম্পর্ক থাকায় তার পূজাকে ঘিরে তারকাদের আনাগোনা দেখা যায় বরাবর। এবারও কোভিড বাস্তবতায় এর ব্যতিক্রম হয়নি।

পূজা মন্ডপে সেলিব্রেটিদের উপস্থিতে বেশ বিড়ম্বনায় পড়েন সাধারণ দর্শনার্থীরা। কারণ সেলিব্রেটিদের নিরাপত্তায় বেশ তৎপর ছিল আইনশ্রংখলা রক্ষাকারী বাহিনী। খবর আন্দোলন ৭১।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.