বাঁশখালীতে বিজয়ী দশমীর নানা অনুষ্টানের মাধ্যমে প্রতিমা বির্সজন

0

বাঁশখালী প্রতিনিধি,সিটি নিউজ : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বাঁশখালীতে বিজয়া দশমীর অনুষ্টা মালার মাধ্যমে শারদীয় দুর্গা বিসর্জন দেওয়া হয়েছে। বাঁশখালীতে এবার ৮৪টি সার্বজনীন এবং ১১৫টি ঘটপুজা অনুষ্টিত হচ্ছে। বাঁশখালীর বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময় করেন বাঁশখালী সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এ সময় এমপি বলেন , বর্তমান সরকার সকল ধর্মের অধিকার নিশ্চিত করেছে,ধর্ম যার যার উৎসব সবার সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে করোনা কালীন সময়ে এ উৎসব পালন করার জন্য তিনি পুজারীদের আহবান এবং বাঁশখালীতে শান্তিপুর্ন ভাবে দুর্গাপুজা উদযাপনের জন্য সকলকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগ নেতা তপন দাশগুপ্ত, আকতার হোসেন, নীলকন্ঠ দাশ,এডভোকেট তোফাইল বিন হোছাইন, পৌরসভা যুবলীগের আহবায়ক মো: হামিদ উল্লাহ, পুজা পরিষদের সাবেক সাবেক সভাপতি প্রদীপ গুহ, উত্তম কারণ, সহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় তাদের সাথে ছিলেন।

বাঁশখালী সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বাঁশখালীর সকল পুজা মন্ডপ পরিদর্শন এবং সনাতনী সম্প্রাদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী এর নেতৃত্বেও বাঁশখালীর পুজা মন্ডপ পরিদর্শন করা হয় ।

এদিকে বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার এর নেতৃত্বে পৃথক পৃথক টিম প্রতিমা বিসর্জন এবং আইন শৃংখলা রক্ষায় দায়িত্বশীল ভুমিকা পালন করায় সনাতনী সম্প্রাদায়ের রৈাকজন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.