সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ, উদ্বিগ্ন সাংবাদিক সমাজ

0

সিটি নিউজঃ আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্র ও সিটি নিউজ বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক ও প্রকাশক সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ। ১৭ ঘন্টা পার হয়ে গেলেও এখনো তার কোন খোঁজ মিলেনি।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৯টায় নগরীর ব্যাটারী গলিস্থ তার বাসা থেকে বের হন। কিন্তু তিনি অফিসেও যাননি। দীর্ঘক্ষণ অফিসে না যাওয়া, পরিবারের সাথে যোগযোগ না করায় গভীর উদ্বিগ্ন হয়ে পড়েছে তার পরিবার। চট্টগ্রাম সাংবাদিক সমাজও গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। সাংবাদিক নেতৃবৃন্দ সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্থক্ষেপ কামনা করেছেন।

তার স্ত্রী জেসমিন সরওয়ার কান্না জড়িত কন্ঠে বলেন, তিনি কোন জায়গায় যাওয়ার আগে তাকে বলে যায়। ফোন করে হলেও বলে যায়। গত রাতে ফোন করে বলেছিল এক বড় ভাইয়ের কাছে যাচ্ছেন। কিন্তু সকালে যখন বের হন তখন কিছু বলেনি। আমি আমার ছোট দুইটি সন্তান নিয়ে খুব উদ্বিগ্নের মধ্যে সময় পার করছি। আমি তাকে উদ্ধার করতে পুলিশ প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।

এদিকে রাত ৯ টা অবদি অফিসে না আসায় এবং মোবাইল ফোন বন্ধ পাওয়ায় বিভিন্ন জায়গায় খোঁজ করেও না পেয়ে স্থানীয় কোতোয়ালী থানায় আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী একটি নিখোঁজ ডায়রী করেছেন। তার কোন সন্ধান পেলে ০১৮১৯৬৩৮৬৮৮ ও ০১৭৪৮৬২৪৯১৪ নাম্বারে যোগাযোগ করার জন্য সাংবাদিক জুবায়ের সিদ্দিকী অনুরোধ করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.