জাদু শিল্পী জুয়েল আইচ আইসিইউতে

0

সিটি নিউজ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও একুশে পদকপ্রাপ্ত জাদুকর জুয়েল আইচকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জুয়েল আইচকে সোমবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে মঙ্গলবার বিকেলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

বুধবার সকালে জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ জানান, আইসিইউতে অক্সিজেন দেয়া হলেও ‍জুয়েলের শ্বাসকষ্ট নেই। তবে তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জনপ্রিয় এ জাদুকরকে সোমবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে মঙ্গলবার বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

বিপাশা আইচ জানান, ৪ নভেম্বর থেকে জ্বরে ভুগছিলেন জুয়েল। জ্বরের মাত্রা বাড়ায় চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষার পর ফল পজিটিভ আসে। তিনি বলেন, সোমবার শরীর হঠাৎ খারাপ হওয়ায় আমরা ঘাবড়ে যাই। রাতেই এক হাসপাতালে নিই। কিন্তু সেখানে ভালো সেবা পাচ্ছিলাম না একেবারেই। পরে পরিবারের সবার সিদ্ধান্তে তাকে সিএমএইচে নিয়ে আসি। ১০ মিনিটের মধ্যে তারা ভর্তির কাজ সম্পন্ন করে। ভরসা পাচ্ছি এখন।

জ্বরের সঙ্গে কাশিতে ভুগতেছিলেন জুয়েল। পরবর্তী সময়ে খাবারের স্বাদও হারান বলে জানিয়েছেন বিপাশা। দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছেন জুয়েল আইচ। দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন বিপাশা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.