কক্সবাজার ছাত্রলীগে কোন মাদকাসক্ত ও অছাত্ররা থাকবেনাঃ সাদ্দাম

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন জানিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগে মাদকাসক্ত, অছাত্র ও মাদকের সাথে সম্পৃক্ত কেউ কক্সবাজার ছাত্রলীগে থাকতে পারবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

সোমবার রাতে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির কার্যালয় পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান সাথে ছিলেন।

উপস্থিত সাংবাদিকদের সাথে আলোচনাকালে ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন বলেন, আমি ও সাধারণ সম্পাদক মারুফ আদনান ভিন্ন মায়ের গর্ভে জন্ম নিলেও রাজনৈতিক ময়দানে একই আত্মা। তাই সিদ্ধান্ত নিয়েছি, আমাদের মাঝে সভাপতি-সম্পাদক বলে কোন গ্রুপিং থাকবে না। আমরা ছাত্রসমাজের ও দেশের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুজনই একিভূত হয়ে কাজ করব। এ জন্য জেলার প্রত্যেক ইউনিয়ন-ওয়ার্ডসহ সকল কমিটিতে আপোষহীন ছাত্রলীগ কর্মীদের নেতৃত্বে আনা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, আমাদের নতুন কমিটি আসার পর আনুষ্ঠানিক যাত্রায় ঘোষণা দিয়েছি সভাপতি-সম্পাদক গ্রুপ থাকবে না। এরপরও কোথাও কোথাও দেখছি কেউ সভাপতির একক ছবি আবার কেউ সম্পাদকের একক ছবি দিয়ে ব্যানার-ফেস্টুন লাগিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। এটা আমাদের প্রথম দিনের ঘোষণার অবমাননা। আমাদের অনুরোধ কারো পক্ষের লোক হয়ে নয় ছাত্রলীগের কর্মী হয়েই মাঠে কাজ করুন। শুভেচ্ছা জানাতে মন চাইলে আমাদের সাংগঠনিক নেত্রী, কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক ও আমাদের দুজনের ছবি একসাথে দিয়ে জানাতে পারেন। তবে, আমাদের ঘোষণার উল্টো করে কেউ আমাদের পথচলায় ব্যাঘাত ঘটাতে চাইলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ছাত্রলীগের নতুন সভাপতি ও সম্পাদককে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির অফিসে স্বাগত জানান সংগঠনের সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর।

অনুষ্ঠানে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী বলেন, অতীতে আমরা দেখেছি অনেকে কমিটি নিয়ে বাণিজ্য করেছে, অছাত্র ও মাদকের সাথে জড়িত অনেকেই নেতা হয়েছে। আমরা সাদ্দাম-মারুফ পরিষদ থেকে আশা করব, অতীতের সেই অনৈতিকতার ধারা পরিবর্তিত হবে।

এসময় কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি জাবেদ আবেদীন শাহীন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ রুবেল, জসীম উদ্দীন, আবদুল্লাহ নয়ন, মোহাম্মদ শফিক, আমিনুল ইসলাম, নাজিম উদ্দীন, কাজী তামজিদ পাশা, তাহজীবুল আনাম ট্রপি, ওমর ফারুক জয়, নাঈম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.